Wednesday 5 September 2018

তৃণমূলে যাওয়া পঞ্চায়েত সদস্যের আবার বিজেপিতে ঘর ওয়াপসি।

জগতবল্লভপুরের পোলগুস্তিয়ায় এক জনসভায় তৃণমূলের হাওড়া সদরের সভাপতি অরূপ রায়ের হাত ধরে বিজেপির ৪ পঞ্চায়েত সদস্য তৃণমূলে যোগ দেওয়ার ২৪ ঘন্টা পার না হতেই তৃণমূলে যোগ দেও
য়া বিজেপির ২ সদস্য পুনরায় বিজেপিতে যোগ দিল।মঙ্গলবার বিকালে বিজেপির হাওড়া গ্রামীন জেলা কার্যালয় মনসাতলায় ২ পঞ্চায়েত সদস্য বিজেপিতে যোগ দেয়।
জানা যাচ্ছে যে সোমবার বিকালে পোলগুস্তিয়া গ্রাম পঞ্চায়েতের ৪ বিজেপি সদস্য সনৎ রুইদাস, মামনি ভাদুড়ি,বাসুদেব পাল ও নন্দলাল পাছারি তৃণমূলে যোগ দেয় বলে তৃণমূল নেতৃত্বের দাবি। যদিও মঙ্গলবার বাসুদেব পাল দাবি করেন নিজে এবং পরিবারের নিরাপত্তার তাগিদে বিজেপিতে যোগ দিয়েছিলাম। অন্যদিকে নন্দলাল পাছারির অভিযোগ তিনি সোমবার ঘটনাস্থলে উপস্থিত ছিলেন না এমনকি তৃণমূলে যোগ দেওয়ার বিষয়টিও তার অজানা।
এই প্রসঙ্গে বিজেপির হাওড়া গ্রামীন জেলা সভাপতি অনুপম মল্লিকের অভিযোগ রাজ্যের বিভিন্ন পঞ্চায়েতে শাসক দল এই নোংরা খেলায় মেতেছে। যদিও বিজেপির জয়ী সদস্যদের এইভাবে জোর করে দলে যোগ দেওয়ানো যাবেনা।
বিষয়টি নিয়ে স্থানীয় বিধায়ক গুলশন মল্লিক জানান, তৃণমূল থেকে পুনরায় বিজেপিতে যোগ দেওয়ার বিষয়টি তার জানা নেই। তবে কোনভাবেই বিজেপি পঞ্চায়েত সদস্যদের ভয় দেখিয়ে দলে নিয়ে আসা হয়নি তারা স্বেচ্ছায় তৃণমূলে যোগ দিয়েছে।

No comments:

Post a Comment